অভাবে স্বামী-স্ত্রীর ঝগড়া আট মাসের সন্তানকে আছাড় দিয়ে হত্যা

সংবাদ

Day

Night


রাজধানীর দক্ষিণখানে মুন্সি মার্কেট এলাকায় আট মাসের শিশুকে আছাড় দিয়ে হত্যার অভিযোগ উঠেছে শিশুটির বাবার বিরুদ্ধে। স্ত্রীর সঙ্গে ঝগড়ার একপর্যায়ে মায়ের কোল থেকে নিয়ে শিশুটিকে একাধিকবার ফ্লোরে আছাড় দেন তার বাবা। হত্যার অভিযোগ পেয়ে শিশুটির বাবা রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ। নিহত শিশুর নাম আবদুল কাদের জিলানী রাব্বি। সোমবার দুপুরের দিকে এই ঘটনা ঘটেছে।

দক্ষিণখান থানার ওসি (অপারেশন) আফতাব উদ্দিন শেখ জানান, দুপুরের দিকে সংবাদ পাই দক্ষিণখান মুন্সি মার্কেট লিটনের ভাড়া বাড়িতে আট মাসের শিশুকে আছড়িয়ে হত্যা করেছেন তার বাবা। তিনি আরো জানান, ঘটনাস্থলে গিয়ে শিশুটির মা রাহিমা খাতুনের কাছে জানতে পারি তার স্বামী রফিকুল রিকশাচালক। রাব্বী তাদের একমাত্র সন্তান। মুন্সীহাটি এলাকায় একটি বাসায় ভাড়া থাকে। অভাব-অনটনের সংসারে চার মাসের বাড়ি ভাড়া বাকি পড়ে যায়। বাড়িওয়ালা ভাড়ার জন্য চাপ প্রয়োগ করে। একপর্যায়ে তাদের বের করে দেয়।

গতকাল সোমবার সকালে ঐ মুন্সি মার্কেট এলাকায় শিশুটির ফুফুর বাসায় ওঠে তারা। সেখানেও স্বামী-স্ত্রীর ঝগড়া শুরু হয়। একপর্যায়ে রফিকুল শিশুটিকে একাধিকবার ফ্লোরে আছাড় দেন। ঘটনাস্থলেই শিশু রাব্বী মারা যায়। ওসি আরো জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিশুটির বাবার কাছ থেকে পুরো বিষয়টি জানার জন্য জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সূত্র: দৈনিক ইত্তেফাক।

Leave a Reply

Your email address will not be published.