আমি পদত্যাগ চাইনি: আল্লামা বাবুনগরী

আমাদের ইসলাম সংবাদ হক কথা

হেফাজতে ইসলামী বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন হাটহাজারী মাদরাসার মুঈনে মোহতামীম বা সহযোগী পরিচালকের পদ থেকে আমি কোন পদত্যাগ চাইনি। পদত্যাগের বিষয়ে কোন প্রকারের সম্মতিও প্রকাশ করিনি।

হাটহাজারী মাদরাসার মজলিসে শূরার সদস্যদের বৈঠকে আল্লামা জুনায়েদ বাবুনগরীর অব্যাহতির বিষয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচারের পর ১৭ ই জুন বুধবার রাতে সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।

বিবৃতিতে আল্লামা বাবুনগরী বলেন, মাদরাসার অফিসিয়াল ফেসবুক পেজে মাওলানা নোমান ফয়জীর বরাতে এবং একটি ইলেকট্রনিক মিডিয়ায় মাওলানা নুরুল আমীন সাহেবের বরাতে প্রচারিত হচ্ছে যে, আমি মজলিসে শূরার সদস্যদের নিকট মুঈনে মোহতামীম বা সহযোগী পরিচালকের পদ থেকে পদত্যাগের সম্মতি প্রকাশ করায় তারা আমাকে উক্ত পদ থেকে অব্যাহতি দিয়েছেন। অথচ এ কথা ভিত্তিহিন। আমি শূরার সদস্যদের নিকট কোন পদত্যাগ চাইনি।

তিনি বলেন, শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী সাহেব হুজুরের সভাপতিত্বে আজ বুধবার সকালে হাটহাজারী মাদরাসার মজলিসে শূরার বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত বৈঠকের শেষ পর্যায়ে কিছু বিষয় সম্পর্কে জানতে আমাকে বৈঠকে ডাকা হয়েছে। সেসব বিষয়ে আমি আমার সুম্পষ্ট বক্তব্য শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী সাহেব ও শূরার সদস্যদের সামনে উপস্থাপন করেছি।
কিন্তু বৈঠকে শূরার সদস্যদের নিকট মুঈনে মোহতামীমের পদ থেকে পদত্যাগ চাওয়া বা পদত্যাগের বিষয়ে কোনধরনের সম্মতি আমি প্রকাশ করিনি।

এবং উক্ত বৈঠকে আমাকে মুঈনে মোহতামীম এর পদ থেকে অব্যাহতি দেওয়ার বিষয়ে শূরার সদস্যগণ আমাকে কিছুই বলেননি। বৈঠক শেষ হওয়ার অনেক পরে একজন শূরার সদস্য মুঈনে মোহতামীমের পদ থেকে আমাকে অব্যাহতির বিষয়টি জানানো হয়েছে।মানবজমিন,প্রিয়ডটকম

Leave a Reply

Your email address will not be published.