ইসলামিক ফাউন্ডেশন বাড্ডা জোনের শোক ও দোয়া

দেশের খবর সংবাদ

হক কথাঃ শনিবার রাত ১১টা ৪৫ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ-এ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রমের বাড্ডা জোনের কেন্দ্র শিক্ষক ও ইমাম ওলামাগণ।

জনাব, মুহাঃ মেহেদী হাসানের তত্বাবধানে বাড্ডা এলাকার ভিবিন্ন মসজিদে প্র্রয়াত শেখ মো. আবদুল্লাহর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও শোক প্রকাশ করা হয়।বাড্ডা এলায় জনাব,মুহাঃমেহেদী হাসানের সভাপতিত্বে এক শোক সভায় ক্বারী হুসাইন আহমদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে শোক প্রকাশ ও দোয়ায় অংশগ্রহণ করেন । এছাড়াও দোয়ার মাহফিলে উপস্থিত ছিলেন-মুফতি তাজুল ইসলাম জালালী, মাওঃ রুহুল আমিন, মাওঃ মুহাঃ সলিমুল্লাহ, মুহাঃ কবিরুল ইসলাম , সুলাইমান ইসলাম ইমনসহ বাড্ডা এলাকার অনেক ইমাম ও ওলামায়েকিরাম।

উল্লেখ্য ধর্ম প্রতিমন্ত্রী শেখ মুহাম্মাদ আব্দুল্লাহ গওহরডাঙ্গা হাফেজিয়া মাদরাসায় পবিত্র কুরআন হিফজের মাধ্যমে শিক্ষাজীবন শুরু করেন। এরপর তিনি দেওবন্দী সিলসিলার সুবিখ্যাত এই মাদরাসার কিতাববিভাগেও পড়াশোনা করেন। পাশাপাশি তিনি সাধারণ শিক্ষায় সর্বোচ্চ সনদধারী ছিলেন। তিনি আইনের উপরও পড়া শোনা করেছেন।

ধর্মপ্রতিমন্ত্রী হওয়ার আগ থেকেই ইসলামিক ফাউন্ডেশনের সাথে জড়িত থেকে শেখ মুহাঃ আব্দুল্লাহ ধর্মের কাজে যথেষ্ট ভূমিকা পলন করেন।ধর্ম প্রতিমন্ত্রী হওয়ার সুবাধে ইসলামিক ফাউন্ডেশনের সঙ্গে তার সখ্যতা আরো গাঢ় হয়।জীবনের শেষ সময় পর্যন্ত ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে ধর্মীয় খেদমতে নিজেকে মনে-প্রাণে জড়িয়ে ছিলেন। ইসলামিক ফাউন্ডেশন তার একজন অকৃত্রিম হিতাকাঙ্খীকে হারিয়ে অপুরনীয় ক্ষতিতে নিমজ্জিত হয়। ইসলামিক ফাউন্ডেশনের আগত ভবিষ্যতের কল্যাণ কামনা ও মরহুম শেখ মুহাঃ আব্দুল্লাহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয় বাড্ডা এলাকার মসজিদসহ দেশের প্রায় সব মসজিদে।

Leave a Reply

Your email address will not be published.