কামরানের অবস্থার অবনতি, নেওয়া হচ্ছে ঢাকায়

সংবাদ


সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের শ্বাসকষ্ট বেড়ে শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। তাঁকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হচ্ছে।

কামরানের শরীরে করোনা ‘পজিটিভ’ শনাক্ত হয় গত শুক্রবার রাতে । শনিবার সকালে তাঁকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালটির আবাসিক চিকিৎসা কর্মকর্তা জানান, বদর উদ্দিন আহমদ কামরানের শ্বাসকষ্ট অনেকটা বেড়েছে।রোববার তাঁর বুকের এক্স-রে প্রতিবেদন পাওয়া গেছে। এতে কিছুটা জটিলতা লক্ষ করা গেছে। এর জন্য তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লার রায় বলেন, সাবেক মেয়র কামরানের শারীরিক কিছু জটিলতা আগে থেকেই রয়েছে। তাঁর ছেলে আরমান আহমদ এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেছেন। বিকেলে সিলেট এম এ জি আন্তর্জাতিক বিমানবন্দরে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়ার কথা রয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে বিমানবন্দরে এয়ার অ্যাম্বুলেন্স পর্যন্ত পৌঁছে দেবে। তবে তাঁকে ঢাকার কোন হাসপাতালে নেওয়া হবে, সে বিষয়ে তাঁদের জানা নেই।

Leave a Reply

Your email address will not be published.