গোপালগঞ্জে বাবা-মায়ের কবরের পাশে শায়িত ধর্ম প্রতিমন্ত্রী

দেশের খবর সংবাদ

রাষ্ট্রীয় মর্যাদায় গোপালগঞ্জে পারিবারিক কবরস্থানে শায়িত হলেন ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। বাবা-মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়।

রবিবার বিকালে গোপালগঞ্জ সদরের কেকানিয়া গ্রামে পৌঁছায় ধর্ম প্রতিমন্ত্রীর মরদেহ। এসময় তাকে গার্ড অব অনার দেয়া হয়।এর আগে বিকাল ৫টায় কেকানিয়া মাদ্রাসা মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। তার মরদেহ আসার খবর পেয়ে নেতাকর্মীরা তার গ্রামের বাড়ি ছুটে যান একবার দেখার জন্য।

দীর্ঘদিন গোপালগঞ্জ শহরের সরকারি বঙ্গবন্ধু কলেজ রোডের যে বাসায় থেকে তিনি রাজনীতি করেছেন সেই বাসায়ও তাকে আনা হয়নি। সরাসরি ঢাকা থেকে তার লাশ গ্রামের বাড়ি কেকানিয়া গ্রামে নিয়ে যাওয়া হয় এবং সেখানেই তাকে সমাহিত করা হয়।

এদিকে, ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুর খবর জেলার সর্বত্র ছড়িয়ে পড়ায় শোকের ছায়া নেমে অসে। নেতা-কর্মীসহ সর্বস্তরের লোকজন শোক প্রকাশ করেন তার মৃত্যুতে। জানাজা ও দাফনে স্বাস্থ্যবিধি মেনে পরিবারের সদস্য, জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, প্রশাসনের পদস্থ কর্মকর্তা, পুলিশের পদস্থ কর্মকর্তা, গ্রামবাসী, ইসলামিক ফাউন্ডেশনের প্রশিক্ষিত কর্মীরা উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ জেলা সদরের মধুমতি নদীর পাড়ে কেকানিয়া গ্রামে ১৯৪৫ সালের ৮ স্বেপ্টেম্বর সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা মরহুম শেখ মোহাম্মদ মতিউর রহমান ও মাতা মরহুমা মোসাম্মৎ রাবেয়া খাতুন। চার ভাই তিন বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়।

উল্লেখ্য, গতকাল শনিবার রাত পৌনে ১২টায় তিনি রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন।

Leave a Reply

Your email address will not be published.