তাবলিগের মেহনতে দীনের পথে আসা ৫ ক্রিকেটারের ছবি ভাইরাল

আমাদের ইসলাম

তিনদিনের তাবলিগ জামাতে অংশ নিয়েছেন পাঁচজন ক্রিকটোর। ধানমণ্ডির ঈদগাহ মসজিদে তাবলিগ জামাতে দিনের মেহনতে অংশ নিতে মোহাম্মদ আশরাফুল, শাহাদাত হোসেন রাজিব, সোহরাওয়ার্দী শুভ, মার্শাল আইয়ুব ও জাভেদ ওমর বেলিমরা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাবলিগে অংশ নেয়ার ছবিটি ছড়িয়ে পড়লে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কয়েকটি ছবিতে দেখা যায়, মসজিদে তাবলিগের বিভিন্ন আমলে অংশ নিচ্ছেন এ তারকা ক্রিকেটাররা। এক প্লেটে বসে খাবার খেতেও দেখা যায় তাদের।

ক্রিকেটারদের তাবলিগে অংশ নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তাবলিগের দায়িত্বশীল মুফতি উসামা ইসলাম। তিনি জানান, এই তারকা ক্রিকেটাররা ধানমন্ডি ঈদগাহ মসজিদে গত বুধ, বৃহস্পতি ও শুক্রবার জামাতে আমাদের সঙ্গে সময় দিয়েছেন। প্রথম দুই দিন তারা অল্প সময় দিলেও শুক্রবার পুরোদিন তারা জামাতের সঙ্গেই ছিলেন।

এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অধীনে চলতি মাসের শেষ সপ্তাহে শুরু হবে ছয় দলের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে। ফ্রাঞ্চাইজি এ টুর্নামেন্টের আগে সোমবার থেকে জাতীয় দল এবং এইচপির বাইরে থাকা ১১৩ জন ক্রিকেটারের ফিটনেস টেস্ট শুরু হবে।

ফিটনেস টেস্টের তালিকায় যেসব ক্রিকেটার রয়েছেন, তাদের মধ্যে নাম আছে মোহাম্মদ আশরাফুল, সোহরাওয়ার্দী শুভ, মার্শাল আইয়ুবের। ফিটনেস টেস্টে উতরালেই ড্রাফটের তালিকায় রাখা হবে তাদের। সূত্র: আওয়ার ইসলাম।

Leave a Reply

Your email address will not be published.