নিজ হাসপাতালে চিকিৎসা নিলেন না হাসপাতালের চেয়ারম্যান

সংবাদ হক কথা

বরিশাল নগরীর বান্দরোডস্থ রাহাত আনোয়ার হাসপাতালের চেয়ারম্যান ডাঃ আনোয়ার হোসেন (৫৫) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। সোমবার সকালে শ্বাসকষ্ট শুরু হলে বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়। পরে রাজধানীর বাড্ডা এলাকার বেসরকারী রিজেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত রাতে মারা যান।

রাহাত আনোয়ার হাসপাতালের একটি সূত্রে জানা গেছে, হাসপাতালে নানা উপসর্গ নিয়ে রোগীরা ভর্তি হচ্ছেন। ইতিমধ্যেই হাসপাতালের দুজন স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। তাই ডাঃ আনোয়ার করোনায় আক্রান্ত হয়ে থাকতে পারেন। তবে মঙ্গলবার তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছেন স্বজনরা। তার ঘনিষ্টজন হিসেবে পরিচিত লস্কর নূরুল হক সাংবাদিকদের জানিয়েছেন ঢাকায় প্রথমে এ্যাপোলো ও পরে স্কয়ার হাসপাতালে নেয়া হলে উভয় হাসপাতাল থেকে সিট না পাওয়ায় পরবর্তীতে বাড্ডা এলাকার রিজেন হাসপাতালে ভর্তি করা হয়। তিনি জানান, করোনা ভাইরাস পরিস্থিতির মধ্যেও রোগীদের চিকিৎসাসেবা দিয়ে আসছিলেন তিনি। ডাঃ আনোয়ার একটি হাসপাতাল পরিচালনার পাশাপাশি স্থানীয় দুটি পত্রিকার প্রকাশকের দায়িত্ব পালন করছিলেন।

এদিকে ডাঃ আনোয়ারের মরদেহ সড়কপথে ঢাকা থেকে মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে বরিশালের উদ্দেশ্যে নিয়ে আসা হয়। জানাজা শেষে নগর সংলগ্ন রায়পাশা-কড়াপুরের গ্রামের বাড়িতে দাফন করার প্রস্তুতি চলছে বলে তার পারিবারিক সূত্র জানায়। সূত্রঃ ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published.