বৃদ্ধকে বিবস্ত্র করার ঘটনায় মামলা, আটক ৩

সংবাদ হক কথা

কক্সবাজারের চকরিয়ায় এক বৃদ্ধকে বিবস্ত্র করে অমানবিক নির্যাতন এবং তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়ানোর ঘটনায় মামলা হয়েছে। নির্যাতিত বৃদ্ধ নুরুল আলমের পুত্র আশরাফ হোছাইন বাদি হয়ে ৮ জনের নাম উল্লেখ্য করে এমামলাটি দায়ের করেন।

ভিডিও

মামলার বাদি আশরাফ জানিয়েছেন, মামলা দায়েরের পর পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা একাধিকবার ঘটনাস্থলে গেছেন এবং দফায় দফায় অভিযান চালাচ্ছেন। এজাহার নামীয় কোন আসামী আটক করা সম্ভব না হলেও ভিডিওতে উপস্থিত থাকাদের ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান জানিয়েছেন, এ ঘটনায় নিয়মিত মামলা রুজু করার পর থেকে পুলিশ দফায় দফায় অভিযান চালাচ্ছে। ইতিমধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় জড়িত সকলকে ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

উল্লেখ্য, গত ২৪ মে ঈদের আগের দিন বিকালে চকরিয়া উপজেলার ঢেমুশিয়ার ছয়কুড়িটিক্কা পাড়ার হায়দার বাপের দরগাহ এলাকায় এ ঘটনাটি ঘটে। আনছুর আলম নামের এক যুবকের নেতৃত্বে নুরুল আলম নামের এক বৃদ্ধকে পূর্বশক্রতার জের ধরে এ ঘটনা ঘটানো হয়। এসময় ওই বৃদ্ধকে লুঙ্গি খুলে দিয়ে শার্ট ছিঁড়ে দেয়া হয়। একই সময় ওই বৃদ্ধকে কিল-ঘুষি মেরে নির্যাতন চালানো হয়।

যার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.