১২ বছরের কিশোরের হাতে দুই বছরের কন্যাশিশু খুন!

সংবাদ

Day

Night


পাবনার চাটমোহরে ১২ বছরের কিশোরের হাতে খাদিজা খাতুন নামের দুই বছর বয়সী এক কন্যাশিশু খুন হয়েছে। নিহত শিশু ও খুনি আপন মামাতো-ফুফাতো ভাইবোন বলে জানা গেছে। 

খাদিজা ওই গ্রামের বাবলু হোসেনের মেয়ে। আর খুনি আহসান হাবীব একই গ্রামের সুরুজ হোসেনের ছেলে।বৃহস্পতিবার সন্ধ্যার পর উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর স্কুলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডে অভিযুক্ত আহসান হাবীবকে (১২) আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, আহসান হাবীব মানসিক ভারসাম্যহীন। মাঝে মধ্যেই গ্রামের লোকজনকে মারধর করে। প্রতিবেশী হওয়ায় বিকালে খাদিজার মা বিউটি খাতুন খাবার কিনে দিতে আহসান হাবীবকে ১০ টাকা দেন। পরে সে শিশু খাদিজাকে কোলে নিয়ে স্থানীয় একটি দোকান থেকে খাবার কিনে দেয়। এরপর থেকে তাদের কোনো খোঁজ ছিল না। রাত পৌনে ৮টার দিকে বাড়ির অদূরে নির্মাণাধীন একটি বাড়িতে শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে।

পাবনার সিনিয়র এএসপি সজীব শাহরীন জানান, শিশুটির মাথায় আঘাতের চিহ্ন ও নির্মাণাধীন ভবনের দেয়ালে রক্তের চিহ্ন দেখে প্রাথমিক ধারণা করছি, শিশুটির মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। হত্যায় জড়িত শিশুটির মামাতো ভাই আহসান হাবীবকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সূত্র: বাংলাদেশ প্রতিদিন।

Leave a Reply

Your email address will not be published.